“নারী জাতির সম্মান বাঁচাও” লেখা: অনিক হাসান



-: এইযে আপু শুনেন
জী বলেন।
(হ্যা আমি এইখানে আপু বলতে আমাদের সমাজের সকল মা,বোন,ফুফু,খালা,বউ অর্থাৎ সব মেয়ে জাতিকে বুঝিয়েছি)
-: আচ্ছা আপনি যে বর্তমানে বিভিন্ন সামাজিক যোগাযোগ এর মাধ্যম সহ ফেইসবুকে আপনার ছবি দিতেছেন একবার ও কি ভেবে দেখেছেন এতে আপনার কি কি ক্ষতি হতে পারে??
-: আপু: কই না তো। এইভাবে কখনও চিন্তা করিনি।
আপনি বলেল কি কি ক্ষতি হতে পারে।
-: আপনি কি জানেন?? আপনি যে ফেইসবুকে ছবি আপলোড করতেছেন এতে কেউ আপনার ছবি ডাউনলোড করে আপনার নামে নতুন আইডি খুলে আপনার সুনাম নষ্ট করতে পারে।
-: সবসময় যে বখাটে ছেলেরাই আপনার ছবি দিয়ে এমনটি করে তা কিন্তু নয়।
এমনও তো হতে পারে আপনার খুব কাছের কোন বন্ধু/বান্ধবি আপনার সাথে এমন করতে পারে।
-: আর যখন কেউ এই ধরনের কাজ করে তখন আপনাদের হুস হয়।
তখন ওই ফেইক আইডি নষ্ট করতে ব্যাস্ত হয়ে যান।
আসলে আপনাদের আগেই এইসব বেপারে ভাবা উচিৎ।
:-আবার কেউ আপনার ছবিকে কম্পিউটার দারা ইডিট করে আপনাকে ব্লাকমেইল করতে পারে।
তখন আপনি তার ব্লাকমেইল এর শিকার হয়ে তার সব কথাগুলো শুনতে বাধ্য হন।
-: আর হ্যা এই কথাটা না বললেই নয়। বর্তমানে কিছু মেয়ে তাদের বাজে ছবি দিয়ে পপুলারিটি অর্জন করতেছে।
আমি এই সমস্ত মেয়েদেরকে বলছি।
আপনি আপনার পপুলারিটি অর্জনের জন্য যা করতেছেন তা কি আমাদের দেশ গ্রহন করে??
আমাদের দেশটাকে কি আপনি নগ্নতার দেশ পেয়েছেন??
-: সময় থাকতে নিজকে শোধরান।
আপনাদের মত কয়েকটি মেয়ের জন্য আজ পুরো মেয়ে জাতি কেন কলঙ্কিত হবে??
-: আপনি কি জানেন না মেয়ে জাতির সম্মানটা কি??
_______সমাপ্ত______
বি:দ্র: আমার লেখায় কোন ভুল ত্রুটি থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমার কথায় কেউ কষ্ট পেলে তার জন্য আমি দুঃখিত।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ