💜কাল্পনিক ভালোবাসা💜. লেখা: অনিক হাসান



সকাল বেলা অফিসে যাওয়ার সময়
সুইটির ডাক,,
ডাক দিয়েই বলল
-কি ব্যাপার?খাবে না?
না।
-কেন?
-ও। বুঝতে পেরেছি আমার উপরে রাগ
করেছ?
-না।
-তাহলে খেয়ে যাও।
-না।
-খেয়ে যাও প্লিজ। না খেয়ে গেলে
তুমি
অসুস্থ হয়ে যাবে।
-অসুস্থ হবো না।
-খেয়ে যাও বলছি। খেয়ে যাও।
.
অনেক বলার পরেও সুইটির কথা
শুনলাম না।
আমার মত আমি অফিসে চলে আসলাম।
পেটে
ক্ষুধা থাকলেও খাওয়ার ইচ্ছা নাই।
মনের ভেতরে
একটা ক্ষোভ লুকিয়ে আছে। আর সেটা
হয়তো সুইটির উপরে।
.
সুইটি আমার বউ হলেও আমি তার আপন
হই নি
মনেহয়।
বিয়ের আগে প্রেম করলেও সে
আমার ব্যাপারে ছিল উদাসিন। আমি
যে তার জিবনে
কেউ একজন সেটা সে কোনভাবেই মনে
রাখতো না।
.
ভেবেছিলাম বিয়ের পরে সব ঠিক হয়ে
যাবে।
তাই পারিবারিকভাবে সুইটিকে
বিয়ে করে নিয়ে
এসেছিলাম আমার কাছে। বিয়ের আজ
একমাস
হয়ে গেলেও আমাকে সে আগের মতই
উদাসিনতা দেখিয়েছে। আমার
ব্যাপারে সে
আকর্ষিত না।
.
অফিসে বসে জরুরি একটা কাজ
করছিলাম। অনেক
চেষ্টা করেও যেন কাজটা সমাধান
করতে পারছিলাম
না।
শুধু বারাবার ভুল হচ্ছিল।
.
হঠাৎ মোবাইলে একটা মেসেজ
আসলো।
মেসেজটা দেখলাম আর সেটা ছিল
সুইটির
মেসেজে লেখা "ভালবাসি
ভালবাসি ভালবাসি " আমি
মেসেজটা দেখে আবার রেখে
দিলাম। আর
কাজে মন দিলাম।
.
অফিসে বসে যখন খুব বেশি ক্ষুধা
লেগে
গেল তখন হোটেলে গিয়ে খেয়ে
নিলাম।
কারন পেট শান্তি তো সব শান্তি। আর
অফিসের
কাজগুলো করতে হবে।
.
অফিসে বসে আজ সুইটির অনেক
মেসেজ এসেছে। আগে তার মেসেজ
আসে না।কিন্তু আজ অনেকগুলা মেসেজ
এসেছে। আর আমি মেসেজগুলো দেখে
রেখে দিয়েছি। কোন উত্তর দেওয়ার
প্রয়োজন মনে করি নি।
.
অফিসের কাজগুলো আজ গোলমেলে
হয়ে
গেছে। কোন কাজই ঠিকমত করতে
পারছি না।
শরিরটাও দুর্বল হয়ে আছে।
মনে হচ্ছে এখন
বাসায় যাওয়া উচিৎ। তাই সব কাজ
মোটামুটি ভাবে
শেষ করে বাসার দিকে রওনা দিলাম।
.
বাসায় এসে একবার কলিংবেল
বাজাতেই সুইটি
দরজা খুলে দিল। আর আগে অনেকবার
কলিংবেল
বাজাতে হত।
.
বাসায় ঢুকে ব্যাগ রেখে দিলাম।
সুইটি আমার
সাথে কথা বলতে আসছে।
সুইটি বলল
-আমার উপরে এখনও রেগে আছো?
-.......
-কথা বলো।
-ভাল লাগছে না।
.
একা একা ব্যালকনিতে গিয়ে
দাঁড়ালাম।
-হঠাৎ পিছন থেকে কেউ একজন জরিয়ে ধরায়
পিছনে
ঘুরে তাকালাম।
বুঝতে পারলাম
সুইটি এসেছে বলছে আমি ওর সাথে কথা বলছি না কেন?
-আমি কথা না বললে তাতে কি?
তোমার তো কথা
বলার জন্য অনেক মানুষ আছে।
-তাদের সাথে কি মনের কথা বলা
যায়?
- তুমি আমার
সাথে কথা না বললে আমি কান্না
করবো কিন্তু।
-দরকার নেই।
- আমার
সাথে
কথা বলছো না।
-তাহলে কি করবো?
-আমাকে জরিয়ে ধরো।
-বল আমার সাথে আগের মতই কথা বলবে।
যখন তখন
জড়িয়ে ধরবে আর আমাকে
ভালবাসবে।
-আর?
-আর আমি তোমাকে অনেক
ভালবাসবো।
তোমার প্রতি টেক কেয়ার করবো।
তোমাকে একসাথে পথ চলবো।
মনে থাকবে তো?
-হ্যা। আর ভুল করলে আমাকে
ভালবেসে আবার
মনে করিয়ে দেবে।
-হ আমিও।
-হ কি?
- হ মানে আই লাভ ইউ।
-আমি আরো অনেক বেশি বেশি।
কাল্পিনক এই কথাগুলো আমাদের বিয়ের পর সত্যি হবে ইনশাআল্লাহ্ ।
সবাই দোয়া করবেন আমাদের
💚💛💜💟💖💗

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ