((অন্যরকম ভালোবাসা)) “পর্ব:২” লেখা: অনিক হাসান



২৬ ডিসেম্বর ২০১৬ সময় ভোর ৫টা বেজে ৩৭ মিনিট সারারাত অপেক্ষায় ছিলাম কখন ওর কল আসবে ঠিক তখনই কল দিল আমার সুইটি।
,,,,,,কিছুক্ষন কথা বলতে বলতে হঠাৎ ই আমার সেই বুকের ব্যাথা টা হানা দিল তখন ও আমাকে বার বার জিঞ্জেস করছে আমার কি হইছে কিন্তু ব্যাথাটা এত বেশি ছিল যে আমি ওকে কিছুই বলতে পারলাম না।
,,,,,তখন ও আমার সাথে অনেক রাগ করে আমাকে বকাবকি করতেছে । তখন আমি টিকতে না পেরে ফোনের লাইনটি কেটে দেই।
,,,,,ও রাগ করে আমাকে আর ফোন ব্যাক করল না আর আমিও করলাম না।
,,,,,এরপর আমি ঘুমাই গেলাম।
,,,,,ঘুম থেকে উঠতে উঠতে আমার বেলা ১১টা ৪৬ বেজে গেল।
,,,,,এরপর আমি ফ্রেস হয়ে সেলুনে চলে গেলাম কেননা আজকে আমরা বন্ধুরা মিলে ঘুরতে যাব।
,,,,,,এরপর আমি বাসা থেকে খাওয়া দাওয়া করে দুপুর দুইটার দিকে বাসা থেকে বের হই প্লান মোতাবেক আমরা সবাই সেখানে গেলাম।
,,,,,ওই খানে আরেকটা বন্ধুর সাথে রাগারাগি হল ওইটা ব্যাপার না ওই বন্ধুটা একটু ভিন্ন টাইপের ওর মনের বিরুদ্ধে কোনো কথা বল্লেই ও রাগ করে আবার কিছুক্ষন যেতে না যেতেই দোস্ত কি করছ।
,,,,,,সারাদিন ঘুরে ফিরে আমরা সন্ধার দিকে বাসায় রওনা হলাম কিছুক্ষন যেতে না যেতেই আম্মু গ্রাম থেকে কল দিল তার সাথে কিছুক্ষন কথা বলে রেখে দিলাম আর তখনই সুইটি আর রাগ করে থাকতে না পেরে আমাকে কল দেয়া শুরু করল কিন্তু আমি ওর কল রিসিভ করিনি কারন এক হল সকালের রাগ ভাঙ্গাতে হবে আরেকটা হল আম্মুর সাথে কথা বলার সময় ও কল ওয়েটিং পাইছে মানে আবার ও রাগ করছে আর আমি বাসে বসে ওই সময় ওর এই রাগ গুলো ভাঙ্গাতে পারতাম না।
,,,,,,তাই আমি ভাবছি বাসায় গিয়ে আনেক সময় নিয়ে ওর রাগ ভাঙ্গাব।
আমি বাসায় পৌছালাম সন্ধা ৭টা ৩য়ে ।
,,,,,আমি ফ্রেস হয়ে ওকে কল দিতে থাকলাম কিন্তু ও কল ধরল না ।
,,,,,একটা এসএমএস দিয়ে বলল ওর সামনে আম্মু আছে পরে কথা বলবে তাই আমি আর কল করলাম না।
,,,,,,রাত ১০টা ৪৭য়ে আবার আমাকে কল দিল।
,,,,,,দিয়েই কান্নাকাটি করছে আর বলছে যে তুমি সারাদিন আমাকে ছাড়া কিভাবে থাকলা একটা এসএমএস ও দিতে পারলে না।
,,,,,আমি অনেক কষ্টে ওর রাগ গুলো ভাঙ্গালাম ।
সারাদিন লাফালাফি আর জার্নি করার কারনে আমার মাথা খুব ব্যাথা করতেছিল আমি ওকে এইগুলো বলতেই ও আবার রাগ করছে যে আমি কেন ওকে না বলে ঘুরতে গেছি আর লাফাইছি।
,,,,,এরপর ও আমাকে বলল আমাকে ওর কাছে যেতে তখন আমি ওকে ধমক দিয়ে বললাম আমি ওর কাছে কিভাবে যাব আমি তো ওর কাছেই আছি।
,,,,,এরপর ও আমাকে বলল তোমার মাথা টিপে দেই মাথা ব্যাথা ভাল হয়ে যাবে আর আমি তাই করলাম আর কল্পনায় হারালাম মনে হচ্ছে ও আমার কাছেই আছে আর আমার মাথা টিপে দিচ্ছে।
,,,,,,এইহল আমার জীবন আমার ভালোবাসা এভাবেই চলছে আমাদের ভালোবাসা।
,,,,,একটু রাগ একটু অভিমান বেলা শেষে কেউ কাউকে ছাড়া থাকতে পারি না।
,,,,,সবাই দোয়া করবেন আমাদের জন্য।
,,,,,মেয়েটির নাম তো সুইটি তা যেনেছেন আর ছেলেটির নাম অনিক।
,,,,কি ভাবছেন ছেলটি কে?
জি হ্যাঁ ছেলেটি আমি নিজেই।
💜💗💚💟💖💝💛

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ