“ভালোবাসার পরশ” লেখা: অনিক হাসান

📒📝ছেলেটি যেন মেয়েটির ভালোবাসা পেয়েছিল 
--আল্লাহর দেওয়া সেরা উপহার হিসেবে।
>>তাদের ভালোবাসার স্টাইল টাই কেমন জানো 
--আলাদা ধরনের।
>>বলতে গেলে প্রকৃতির নিয়মেই তাদের ভালোবাসা 
--এসেছিল।
>>আমার আগের গল্পগুলোতেই হয়তোবা জেনেছেন 
--তাদের প্রেমে পরার সেই কাহিনীগুলো ।
>>মেয়েটি খুব অসুস্থ অনেকেই জানেন।
--অনেকেই তার জন্য দোয়া করেছেন।
>>নতুন করে বলার কিছু নেই ছেলেটি হল আমি আর --মেয়েটি হল সুইটি।
√√সামনে ঈদ।
--এক দিন সকালে সুইটি আমাকে
--ফোন করে বলতেছে, 
--তুমি কি ঈদের শপিং করছো??
আমি :- হ্যাঁ। তুমি??
সুইটি :- না।
আমি :-কেন??
সুইটি :-আমি যদি এখন শপিং করি তাহলে আমার চিকিংসা করা হবে না।
আমি :- ওকে তাহলে আমি এইবার ঈদে কিছুই পরব না।
সুইটি :- তুমি কি আমাকে চাও নাকি শপিং?
আমি :- আমি শুধু তোমাকে চাই।
সুইটি :- তাহলে আমার শপিং হবে না এইবার।
আমি :- আমি কিছু বললাম না ।
ভেবেছি নিজের কাছে
জমানো যেই টাকাগুলো আছে তা ওকে দিব যাতে ও একটা জামা কিনতে পারে।
>>কিন্তু আমার কপাল এটতাই খারপ ভাবতে পারিনাই।
--আমি মানি ব্যাগ বের করি দেখি আমার ব্যাগের সব 
--টাকাই হারাই গেছে।
--ব্যাগটিও কাটা।
>>পরেরদিন সুইটিকে কল দিয়ে সব খুলে বললাম।
সুইটি :- তুমি মন খারাপ কর না। আমার কিছু লাগবেনা তুমি হলেই হবে। আমার জামা তো তুমি। তুমিই তো আমার গায়ে আমার জামা হয়ে মিশে আছো।
তাই আমার আর কিচ্ছু চাই না শুধু তুমি হলেই হবে আমার।
আমি :- আমাকে এত ভালোবাস কেন তুমি??
সুইটি :- কারন তুমি যে আমাকে তোমার জীবন থেকেও বেশি ভালোবাস তাই।
আমি :- তোমাকে ঠিক ততোটাই ভালোবাসি যতটা আল্লাহ তা আলা আমকে তোমার জন্য দিয়েছে।
সুইটি :- তোমাকে খুব দেখতে ইচ্ছে করে।
আমি :- আচ্ছা তাহলে আমি যা বলব তাই করবে তো??
সুইটি :- ওকে। বল কি করতে হবে আমাকে?
আমি :- তোমার চোখটা এখন বন্ধ করে রাখ।
এরপর এক সেকেন্ড চোখটা খুলে আবার বন্ধ করে রাখবে।
সুইটি :- আচ্ছা ঠিক আছে।
আমি :- হুম কি দেখলে??
সুইটি :- দেখলাম তো আমার মেয়ের বাবাকে।
(ইয়ে মানে আমি তার মেয়ের বাবা)
আমি :- এখন খুশি?? তাহলে জরিয়ে ধর।
সুইটি :- না পারব না।
আমি :- কেন??
সুইটু :- তুমি তো আমার সাথেই মিসে আছো তাহলে কিভাবে ধরবো?
আমি :- খুব ভালোবাসি তোমাকে
💝😘💝I love you💝😘💝
------ সমাপ্ত------

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ